ঢাকা,   শনিবার ২৭ এপ্রিল ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

জুয়া খেলার প্রতিবাদ করায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করল স্বামী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৮, ১৯ এপ্রিল ২০২৩

জুয়া খেলার প্রতিবাদ করায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করল স্বামী

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার প্রতিবাদ করায় জান্নাতুল ফেরদৌসী (৩৫) নামে এক গৃহবধু স্বামী কাউসার মোল্লা (৫০) এর ছুরিকাঘাতে নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে জেলা শহরের কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জান্নাতুল একই জেলার আখাউড়া উপজেলার গঙ্গাসাগর দিঘীরপাড় এলাকার মৃত আরু মিয়ার মেয়ে। আর কাউসার মোল্লা জেলা সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের মৃত মো. আউয়াল মিয়ার ছেলে। কাউসার অবসরপ্রাপ্ত সেনা সদস্য বলে জানা গেছে। ঘটনার পর থেকে স্বামী কাউসার মোল্লা পলাতক রয়েছেন।
নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, কাউসার ও জান্নাতুল বিয়ের পর তারা সুখে শান্তিতেই বসবাস করে আসছিল। তারা জেলা শহরের কলেজপাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতো। তবে কাউসার দীর্ঘদিন ধরে জুয়া খেলা ও পরকীয়ায় লিপ্ত ছিলেন। এ নিয়ে প্রায়ই স্ত্রী জান্নাতুলের সঙ্গে স্বামীর কলহ চলতো। গতকাল বুধবার সকালে কাউসারের জুয়া খেলা ও পরকিয়া নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্তা হয়। এর একপর্যায়ে কাউসার ধারালো ছুরিকাঘাতে জান্নাতুলকে হত্যা করেন। বিষয়টি টের পেয়ে তাদের সন্তানরা কক্ষে যাওয়ার মাত্রই তিনি তাদের ঘরে আটকিয়ে পালিয়ে যান।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘাতক স্বামীকে আটকের চেষ্টা চলছে।
 

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়