ঢাকা,   শুক্রবার ২৯ মার্চ ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

মসিকের প্রায় সাড়ে ৩ কি.মি. সড়কের উদ্বোধন করেছেন মেয়র

সেকান্দর আলী ময়মনসিংহ

প্রকাশিত: ১৯:২৭, ২১ মে ২০২৩

মসিকের প্রায় সাড়ে ৩ কি.মি. সড়কের উদ্বোধন করেছেন মেয়র

আজ বিকেল সাড়ে ৪ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ২৫ নং ওয়ার্ডে বিভিন্ন সড়কের নির্মাণকাজ উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু, যার মোট নির্মাণ ব্যয় প্রায় ৭ কোটি ২২ লক্ষ টাকা এবং সড়কের মোট দৈর্ঘ্য ৩ দশমিক ৭ কিলোমিটার।

উদ্বোধনকৃত কাজগুলোর মধ্যে রয়েছে শিকারিকান্দা উচ্চ বিদ্যালয় হয়ে ফকিরাকান্দা পর্যন্ত বিসি রাস্তা, দিগারকান্দা চেয়ারম্যানবাড়ি হতে গঙ্গা মুন্সির বাড়ি পর্যন্ত আরসিসি রাস্তা এবং দিগারকান্দা মুক্তিযোদ্ধা জসিমউদ্দিন (চানু মেম্বার) সড়ক আরসিসি দ্বারা উন্নয়ন।

এ সময় মেয়র বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক ও ড্রেনেজ অবকাঠামো নির্মাণ, স্বাস্থ্য সুরক্ষা, বর্জ্য ব্যবস্থাপনা, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ইত্যাদি সকল দিকে গুরুত্ব দিয়ে আমার কাজ করছি। প্রাতিষ্ঠার পর প্রায় ৪ বছরে সড়ক ও ড্রেন অবকাঠামো ও নাগরিকসেবায় ব্যপক পরিবর্তন হয়েছে। 

 

তিনি আরও বলেন, নির্মাণকাজ দ্রুততার সাথে শেষ করতে হবে। জনভোগান্তি যেন সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। 

উল্লেখ্য, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক, ড্রেনেজ অবকাঠামো নির্মাণ ও নাগরিকসেবা উন্নতকরণ প্রকল্পের আওতায় এ সড়কসমূহ নির্মাণ করা হচ্ছে। মোট ১৫৭৫ কোটি টাকার এ প্রকল্পের এ মুহূর্তে বিভিন্ন ওয়ার্ডে প্রায় ৭২৯ কোটি টাকার কাজ চলমান আছে। 

উদ্বোধনকালে ২৫ নং ওয়ার্ডের কাউন্সির মোঃ মনোয়ার হোসেন বিপ্লব, ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, মহানগর যুবলীগের আহবায়ক মোঃ শাহীনূর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়