ঢাকা,   শনিবার ০৪ মে ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

‘রোজার মাসে সংযমী হওয়া উচিত, যতটুকু লাগে ততটুকু নিন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৩৯, ১৫ মার্চ ২০২৩

‘রোজার মাসে সংযমী হওয়া উচিত, যতটুকু লাগে ততটুকু নিন’

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, অনেকে ভাবেন সামনে রমজান মাস, তার আগেই একমাসের জন্য সবকিছু কিনে নিতে হবে। এ রকম হলে তো সাপ্লাইটা (সরবরাহ) ঠিকমতো থাকে না। কারণ সরবরাহ একটা নিয়মের মধ্যে চলে। প্রতিদিন, প্রতি সপ্তাহে একটা নিয়মের মধ্যে সরবরাহ চলে। ক্রেতারা

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, অনেকে ভাবেন সামনে রমজান মাস, তার আগেই একমাসের জন্য সবকিছু কিনে নিতে হবে। এ রকম হলে তো সাপ্লাইটা (সরবরাহ) ঠিকমতো থাকে না। কারণ সরবরাহ একটা নিয়মের মধ্যে চলে। প্রতিদিন, প্রতি সপ্তাহে একটা নিয়মের মধ্যে সরবরাহ চলে। ক্রেতারা যেন এ বিষয়ে একটু কম্প্রোমাইজ (আপস) করেন। যার যতটুকু লাগবে, তিনি ততটুকু নিলেই হয়।

মঙ্গলবার (১৪ মার্চ) রপ্তানি উন্নয়ন ব্যুরোর সম্মেলন কক্ষে ‘বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২৩’ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের উদ্দেশ্যে টিপু মুনশি বলেন, আমাদের সরবরাহ ঠিকঠাক আছে। রমজান মাস উপলক্ষে কেউ কোথাও মজুত করছে কি না এ বিষয়টি আপনারা দেখবেন। এ বিষয়ে আপনাদের সহযোগিতা চাই। পুলিশসহ সবকিছুই আমাদের সঙ্গে আছে। তারপরও সবচেয়ে বেশি সচেতন আপনারা। আপনাদের একটা নিউজ পেলে আমাদের পক্ষে কাজ করতে অনেক সময় আরও বেশি সহজ হয়। সে বিষয়ে আপনাদের প্রত্যক্ষ সহযোগিতা দরকার।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়