ঢাকা,   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

ব়্যাম্প কাঁপালেন যিশুকন্যা, দেখে মুগ্ধ সৃজিত

সাউথ এশিয়ান টাইমস অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩:০৮, ১ এপ্রিল ২০২৩

ব়্যাম্প কাঁপালেন যিশুকন্যা, দেখে মুগ্ধ সৃজিত

ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেতা যিশু সেনগুপ্তের কন্যা সারা সেনগুপ্ত। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি উমা’তে নজর কেড়েছিলেন সারা। তবে এবার আর ঘরের মাঠে নয়, বরং আন্তর্জাতিক অঙ্গনে নজর কাড়লেন তিনি। ইউরোপের এক ফ্যাশন সংস্থার হয়ে ব়্যাম্প কাঁপালেন সারা। সেই ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 

বড় হয়ে গিয়েছে সৃজিতের ছোট্ট উমা। সারার চোখে মুখে আত্মবিশ্বাস তাক লাগাল সবাইকে। সারাকে দেখে গর্বিত সৃতিজ ক্যাপশনে লিখলেন, ‘আমার ছোট্ট উমা। ক্রিশ্চিয়ান ডিওর মডেল হিসেবে মনোনীত হয়েছে সে। বিশ্বের শত শত মডেল যার জন্য অপেক্ষায় থাকে, সেখানে আমাদের উমা। আত্মবিশ্বাসের সঙ্গে হাঁটল র‍্যাম্পে। আমি গর্বিত, গর্বিত গর্বিত!’

মডেলিংয়ে বেশ হাত পাকিয়েছেন সারা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। রীতিমতো প্রশিক্ষণও নিয়েছে সে। এদিন বহু সেলেব কন্যাই এই বিশেষ মঞ্চে জায়গা করে নিয়েছিলেন। সেলেবদের উপচে পড়া ভিড়ের মাঝে সবাইকে তাক লাগিয়ে খবরের শিরোনামে জায়গা করে নেয় সারা। সারার লুক যেন সত্যি অবিশ্বাস্য। এক কথায় দেখে তাকে চেনা কষ্টকর। সারার উমার সেই লুক আর এই বোল্ড লুকের ফারাক যে বিস্তর, তা তার একফালি ছবিই প্রমাণ করে। বয়স হয়েছে ১৮, নিজেকে এখন আরো বড় চ্যালেঞ্জের জন্য প্রস্তুত করছেন যিশুকন্যা।

সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন সারা, তবে মাঝে মধ্যে পোস্ট করে থাকেন ভক্তদের জন্য। কখনো একাকী সেলফি, কখনো আবার পরিবারের সবার সঙ্গে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পাল্টে গিয়েছে মুখের আদল। ভক্তরা সারার এই সাফল্যে বেজায় খুশি। এখন সবারই অপেক্ষায়, কবে বড়পর্দায় আবার দেখা যাবে তাকে।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়