ঢাকা,   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

দক্ষিণী স্টাইলে দারুণ এন্ট্রি সালমানের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:১১, ১ এপ্রিল ২০২৩

দক্ষিণী স্টাইলে দারুণ এন্ট্রি সালমানের

অভিনয় জগতে সালমান খান মানেই হলো নতুন কোনো চমক। এটা হোক নতুন চরিত্রে কিংবা পোশাকে। আর এবার দক্ষিণী স্টাইলে লুঙ্গি, শার্ট পড়ে রীতিমতো নজর কাড়লেন বলিউডের এই অভিনেতা।

সম্প্রতি মুক্তি পেয়েছে সালমানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জানে’র নতুন গান ‘বথুকাম্মা’। দক্ষিণী ভাষার এই গানেই চমক দিলেন তিনি। ইতোমধ্যেই তার এই লুক দেখে অনুরাগীদের মধ্যে ব্যাপক হইচই পড়ে যায়।

দক্ষিণী সুপারস্টার তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি। সালমানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। প্রথমে ‘বীরম’ এর রিমেক হিসেবে ‘বচ্চন পাণ্ডে’ তৈরি করতে চেয়েছিলেন ফারহাদ। কিন্তু পরে আরেক তামিল ছবি ‘জিগরঠান্ডা’র রিমেক হিসেবে ছবিটি তৈরি করেন। আর নায়ক হিসেবে নেন অক্ষয় কুমারকে।

পরে যখন সালমান খানের সঙ্গে সিনেমা তৈরির পরিকল্পনা হয়, তখন ‘বীরম’ ছবির প্রস্তাব দেন ফারহাদ। প্রথমে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কভি ঈদ কভি দিওয়ালি’। কিছুদিন আগেই ছবির নাম পাল্টানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আর তা বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ রাখা হয়। নায়িকা হিসেবে বাছা হয় পূজা হেগড়েকে।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়