ঢাকা,   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

‘ইমরান খানের দেহে মিলেছে মদ-কোকেইনের অস্তিত্ব’

প্রকাশিত: ০৯:১৩, ২৮ মে ২০২৩

‘ইমরান খানের দেহে মিলেছে মদ-কোকেইনের অস্তিত্ব’

পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী গতকাল শুক্রবার (২৬ মে) এক সাংবাদিক সম্মেলনে দাবি করেছেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দেহে মদ ও কোকেইনের অস্তিত্ব পাওয়া গেছে।

স্বাস্থ্যমন্ত্রী আব্দুল কাদের পাটেল জানিয়েছেন, সাম্প্রতিক এক স্বাস্থ্য পরীক্ষায় সাবেক প্রধানমন্ত্রীর দেহে মাদকের উপস্থিতি পাওয়া গেছে।

গত ৯ মে ইমরানকে ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গন থেকে আটক করে পাকিস্তানের আধাসামরিক বাহিনী রেঞ্জার্স। আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় এদিন ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর (ন্যাব) হয়ে রেঞ্জার্স তাকে আটক করে নিয়ে যায়। ওই সময় তার স্বাস্থ্য পরীক্ষা করা হয় বলে দাবি করেছেন স্বাস্থ্যমন্ত্রী আব্দুল কাদের।

এদিকে স্বাস্থ্য পরীক্ষার বিষয়টি সাধারণত গোপন রাখা হয়। তবে স্বাস্থ্যমন্ত্রী কাদের দাবি করেছেন, ইমরানের পরীক্ষার বিষয়টি প্রকাশ করা হয়েছে। এছাড়া তাকে প্রশ্ন করা হয় এ ধরনের তথ্য প্রকাশ করার নৈতিকতা কতটুকু? তবে এসব প্রশ্নের উত্তর দেননি মন্ত্রী কাদের।

গত বছরের নভেম্বরে ইসলামাবাদের উদ্দেশ্যে লং মার্চ নিয়ে যাওয়ার সময় ইমরান খান পায়ে গুলিবৃদ্ধ হন। কিন্তু স্বাস্থ্যমন্ত্রী কাদের দাবি করেছেন ইমরান খানের পা কোনো ক্ষতিগ্রস্ত হয়নি।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়