ঢাকা,   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

জিএম কাদেরের গাড়ি আটকে মনোনয়ন দাবি

প্রকাশিত: ২০:৫২, ২৯ মে ২০২৩

জিএম কাদেরের গাড়ি আটকে মনোনয়ন দাবি

নীলফামারীর সৈয়দপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের গাড়ি আটকে পথরোধ করেছে দলটির স্থানীয় নেতা ও বিহারী ক্যাম্পের বাসিন্দারা। সোমবার (২৯ মে) বিকেল ৩টার দিকে তিনি রংপুর থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসার পথে শহরের ক্যান্ট বাজার সংলগ্ন সিএসডি মোড়ে এই ঘটনা ঘটে। 

পথরোধ করে অবস্থানকারীরা সৈয়দপুর উপজেলা জাপার আহ্বায়ক শিল্পপতি সিদ্দিকুল আলমকে আগামী নির্বাচনে নীলফামারী-৪ আসনের প্রার্থী মনোনয়নের দাবি জানান। 

জিএম কাদের তাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের দাবি বিবেচনা করা হবে এবং সময়মত সঠিক সিদ্ধান্ত নেওয়া হবে। এসময় তার সঙ্গে ছিলেন জাপার ভাইস প্রেসিডেন্ট ও নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের বর্তমান এমপি আহসান আদেলুর রহমানসহ রংপুর-লালমনিরহাট ও নীলফামারী জাপার অন্যান্য নেতারা। 

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, আগামী সাধারণ নির্বাচনে অবস্থা বুঝে ব্যবস্থা নেব। প্রয়োজনে এককভাবে ৩০০ আসনেই প্রার্থী দেওয়া হবে। দেশ, জনগণ ও পার্টির স্বার্থে জোটবদ্ধ অংশগ্রহণের সিদ্ধান্ত নেওয়া হবে। যদি জোট করি তাহলে অবশ্যই বড় দলের সঙ্গে যাব। যাতে মানুষের জন্য কাজ করতে পারি। সেই লক্ষ্য সামনে রেখেই আমরা এগিয়ে যাচ্ছি। 

নীলফামারী-৪ আসনের প্রার্থিতার বিষয়ে তিনি বলেন, নীলফামারী-৪ আসনের সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলায় পার্টির সাংগঠনিক ভিত্তি মজবুত বলেই একাধিক নেতা জাতীয় নির্বাচনে প্রার্থী হতে চায়। এজন্য অবশ্যই তৃণমূলের নেতাকর্মীদের মতামতকে গুরুত্ব দেওয়া হবে। জনসমর্থনহীন ব্যক্তিকে মনোনয়ন দিলে আসন হারানোর আশঙ্কা থাকে। তাই এমন লোক প্রার্থী হলে তাকে বাদ দেওয়া হবে। কাউকে চাপিয়ে দেওয়া হবে না। মনোনয়ন বোর্ড এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়