ঢাকা,   শনিবার ২৭ এপ্রিল ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

ফুলপুরে প্রশাসনের কড়া নজরদারিতে টিসিবি’র পণ্য বিতরণ

আপডেট: ১৯:০২, ২৭ মার্চ ২০২৪

ফুলপুরে প্রশাসনের কড়া নজরদারিতে টিসিবি’র পণ্য  বিতরণ

বুধবার  ২৭ মার্চ ২০২৪ তারিখে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার  এ, বি. এম আরিফুল ইসলাম  উপজেলার   পয়ারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপস্থিত হন। 

এ সময় পরিষদে টিসিবির বিভিন্ন পণ্য সরকারী ভর্তুকি মূল্যে  বিতরণ হচ্ছিল । উপজেলা নির্বাহী  অফিসার লক্ষ্য করে দেখেন এখানে অনেক মানুষের জটলা। 

জটলা পেরিয়ে  পরিষদ ঘরে ঢুকে তিনি  কার্ডদারীদের সাথে ও   টিসিবির ডিলারের সাথে কথা বলেন এবং  পণ্যের গুণগত মান ও ওজন পরীক্ষা করেন। কিছু নির্দেশনা দিয়ে, নিজ হাতে কয়েকজন কে পণ্য নিজ হাতে তুলে দেন  এবং কড়া হুসিয়ারী দেন টিসিবির  পণ্য সঠিকভাবে বিতরণের জন্য। 

উপজেলার  ইমাদপুর বাসস্ট্যান্ডেে গিয়ে একই ভাবে পণ্যের মান ও ওজন পরীক্ষা করে নিজ হাতে কয়েকজনকে পণ্য বিতরণ করেন ।    উপস্থিত লোকজনকে জিজ্ঞাসা করে বলেন,  কোন সমস্যা হলে সরাসরি ইউএনওকে জানাবেন। 

 প্রদশর্নের সময় দেখা গেল পচা চাউল ও ওজন কম নেই। সুন্দর ঝকঝকে খাবার উপযোগী চাউল এবং মানসম্মত অন্যান্য পণ্য  


 উপজেলা নির্বাহী অফিসার  এ বি এম আরিফুল ইসলাম ফুলপুরে যোগদান করার পর থেকে সার চোরাচালানী, টিসিবি, রাস্তাঘাটসহ বিভিন্ন স্থাপনা নির্মাণে মান নিয়ে আপোষ করেন না। তিনি ডিসেম্বর ২০২৩ এর ২৬ তারিখ ফুলপুরে যোগদান করেছেন। মাত্র তিন মাসে তিনি ফুলপুরে অনেক উন্নতি সাধন করার চেষ্টা করছেন। 

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমরা সর্বদাই সচেষ্ট। সাংবাদিক, বিশিষ্ট সমাজসেবক, বিশিষ্ট ব্যক্তিবর্গ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সবার সহযোগিতা চাই এবং সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়