ঢাকা,   মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

সারা জীবন মানুষের সেবক হয়ে বেঁচে থাকতে চাই-- হাবিবুর রহমান

সেকান্দর আলী( স্টাফ করেসপন্ডেন্ট)

আপডেট: ১৬:০৫, ৯ মে ২০২৪

সারা জীবন মানুষের সেবক হয়ে বেঁচে থাকতে চাই-- হাবিবুর রহমান

সদ্য অনুষ্ঠিত  ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শেষ।পরিবেশ  একেবারেই শান্ত, নেই কোন কোলাহল, কোন বাশির শব্দ, মাইকের শব্দ, বিভিন্ন রংবেরং এর গান, চা স্টলে পছন্দের  প্রার্থীদের নিয়ে গুঞ্জনের  আড্ডা, আর চা খাওয়ার ধুম, সবই শেষ হয়েছে ৮ মে   একটি অবাধ  ও সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে। 


বিপুল ভোটে চেয়ারম্যান পদে   বিজয়ী ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কিংবদন্তী নেতা মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব  বলেন, শত বাধা ও ষড়যন্ত্রের মধ্যেও  জনগণ আমাকে  অর্ধলক্ষ   ভোট দিয়ে  নির্বাচিত করেছে।

সবাইকে সাথে নিয়ে জীবনের শেষ সময় পর্যন্ত আমি ফুলপুরবাসীর সেবা করে যেতে চাই।   ফুলপুর উপজেলাকে সন্ত্রাস, চাঁদাবাজ, জুয়া ইভটিজিং ও মাদক মুক্ত স্মার্ট  উপজেলা হিসেবে গড়ে  তুলতে চাই। সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে সবার সহযোগিতা নিয়ে  এগিয়ে যেতে চাই । 

তিনি কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, অসৌজন্যমূলক ও অপ্রীতিকর  কোন কাজ থেকে বিরত থাকতে এবং শান্ত থাকতে। 

 সাবেক মন্ত্রী এবং বর্তমান  এমপি  শরীফ আহমেদ ,  আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন,  ,  জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের নেতা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ সবার  প্রতি অশেষ  কৃতজ্ঞতা প্রকাশ করে জনতার উদ্দেশ্যে তিনি আরো বলেন,  ফুলপুরবাসীর জন্য আমি সর্বদাই নিবেদিত। 


 তিনি বলেন, আপনারা আমার কাছে সরাসরি আসবেন আমি যেকোনো সমস্যা সমাধানের চেষ্টা করব ইনশাল্লাহ। উল্লেখ্য,    উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৪৯৩৯১ ভোট পেয়ে  আনারস প্রতীক নিয়ে বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন কিংবদন্তি এই নেতা । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  আতাউল করিম রাসেল ঘোড়া প্রতীক পেয়েছেন ৩৬, ২১৬ ভোট।

বুধবার০৮/০৫/২৪ তারিখে  রাত ১২  টার সময়  সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার এ.বি.এম আরিফুল  ইসলাম এ ফলাফল ঘোষণা করেন। 

 এ সময়  নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন কর্মকর্তাবৃন্দগন  উপস্থিত ছিলেন। এছাড়াও চেয়ারম্যান পদে মো: ইমরান হাসান পল্লব হেলিকপ্টার প্রতীক নিয়ে ১৩৩১৩ ভোট, মনিরুল হাসান টিটু মোটরসাইকেল প্রতীক নিয়ে ১৮৬৭ আফতাব উদ্দিন  দোয়াত কলম প্রতীক নিয়ে ৮১২ ভোট পেয়েছেন। অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আব্দুস সবুর সবুজ  বৈদ্যুতিক বাল্ব প্রতীক নিয়ে  মোট ৬৯৬০৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আমিনুল ইসলাম  টিউবওয়েল  প্রতীক নিয়ে পেয়েছেন ১১৯১৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে পান্না আক্তার ফুটবল প্রতীকে   মোট ৬২৯৭৯  ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। 

 তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান মহিলা ভাইসচেয়ারম্যান রোকিয়া পারভিন কলস প্রতীক নিয়ে ৩৫৫০৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়