ঢাকা,   মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

ময়মনসিংহে ডিবির  অভিযানে হেরোইন, ইয়াবা ও মোটরসাইকেল সহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

সেকান্দর আলী( স্টাফ করেসপন্ডেন্ট)

প্রকাশিত: ২১:১৮, ২৯ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে ডিবির  অভিযানে হেরোইন, ইয়াবা ও মোটরসাইকেল সহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

 জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর  অভিযানে ৪৬ গ্রাম হেরোইন,২৫পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি মোট সাইকেলসহ গ্রেফতার-০৪ করা হয়েছে। 

 

#অভিযান-১

এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন বৈলর সাকিনস্থ বৈলর হিন্দু পল্লী জনৈক মোফাজ্জল হোসেন এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার পাশে হইতে ২৮ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ২২.১৫ ঘটিকায় ৩৬ গ্রাম হেরোইন ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ সোহাগ মিয়া (২৬), পিতা মৃতঃ নজরুল ইসলাম, মাতা-মোছাঃ শিরিনা আক্তার, সাং-সুতিয়াখালী, ২। মোঃ মাসুম (৩০), পিতা মৃতঃ জালাল উদ্দিন, মাতা-মোছাঃ রহিমা খাতুন, সাং-চুরখাই, উভয় থানা-কোতোয়ালী মডেল, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।

#অভিযান-২

এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন দাপুনিয়া বাজারস্থ  জনৈক স্বপন ফার্নিচার মার্ট এর দোকানের সামনে পাকা রাস্তার পার্শ্বে হইতে ২৮ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ২০.৩০ ঘটিকায় ১০ গ্রাম হেরোইন ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ  মাদক ব্যবসায়ী  ১। মোছাঃ শরিফা খাতুন (৩৫), পিতা-মোঃ বাদশা মিয়া, স্বামী- মোঃ হাফিজুল মিয়া, সাং-আকুয়া চৌরাঙ্গীর মোড়, থানা-কোতোয়ালী মডেল, ২। মোঃ হাফিজুল মিয়া (৪০), পিতা মৃতঃ আব্দুল কাদির, মাতা-মোছাঃ রমিছা বেগম, সাং-কেওড়াজানি, থানা-মুক্তাগাছা, উভয় জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।

উদ্ধারকৃত ৪৬ গ্রাম হেরোইন, ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মোটর সইকেল  উদ্ধার বিষয়ে গ্রেফতারকৃত ০৪  জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল ও ত্রিশাল থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।
 

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়