ঢাকা,   মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

১০টির মধ্যে ৪ ক্যাটাগরীতেই শ্রেষ্ঠত্ব অর্জন নেত্রকোনা মডেল থানা

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা

প্রকাশিত: ২০:০৭, ১৩ মে ২০২৪

১০টির মধ্যে ৪ ক্যাটাগরীতেই শ্রেষ্ঠত্ব অর্জন নেত্রকোনা মডেল থানা

 

নেত্রকোনা জেলা পুলিশের চলতি মাসের আইনশৃঙ্খলা সংক্রান্ত অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ১০টির মধ্যে চার ক্যাটাগরীতেই শ্রেষ্ঠত্ব অর্জন করেছে নেত্রকোনা মডেল থানা-পুলিশ। এছাড়াও বিশেষ পুরস্কার প্রাপ্ত মদন থানার টিম, মোহনগঞ্জ থানার টিম এবং জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন ও তার টিম।

সোমবার জেলা পুলিশ অফিসের সম্মেলন কক্ষে এ সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়। এতে চার ক্যাটাগরীতে নেত্রকোনা মডেল থানার কর্মকর্তারা হলেন- শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম-সেবা), শ্রেষ্ঠ এসআই মো. ফরিদ আহমেদ এবং শ্রেষ্ঠ সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার এই দুই ক্যাটাগরীতে সুবেন কুমার নন্দী।

অন্যান্য ক্যাটারগরীতে যারা হলেন- শ্রেষ্ঠ সার্কেল অফিসার নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ শিবলী সাদিক, শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) পূর্বধলা থানার মো. মাসুদ হাওলাদার, শ্রেষ্ঠ বিট অফিসার (উঠান বৈঠক) পূর্বধলা থানাধীন শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের এসআই এমদাদুল হক রানা, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার সদর ট্রাফিকের টিএসআই জৈন উদ্দিন মন্ডল, শ্রেষ্ঠ আইসি বারহাট্টা থানার ফকিরের বাজার পুলিশ ফাঁড়ির এএসআই সুলতান আহমেদ এবং শ্রেষ্ঠ মামলা নিস্পত্তিকারী অফিসার মদন থানার এসআই জাকির হোসেন।

মাদক উদ্ধার, মামলা নিষ্পত্তি, চোরাচালান, বিরোধ নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং, সর্বোপরি আইনশৃঙ্খলা রক্ষায় গত এপ্রিল মাসে নিজেদের অবদানে জন্য এসব পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তাদের হাতে সনদ ও ক্রেষ্ট তুলে দেন নেত্রকোনার পুলিশ সুপার ফয়েজ আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠানসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের সদস্যবৃন্দ।
 

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়