ঢাকা,   মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানা পরিদর্শন করলেন  পুলিশ সুপার  মাছুম আহাম্মদ ভূঞা 

সেকান্দর আলী (স্টাফ করেসপন্ডেন্ট)

প্রকাশিত: ২১:১৫, ১১ মে ২০২৪

ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানা পরিদর্শন করলেন  পুলিশ সুপার  মাছুম আহাম্মদ ভূঞা 

শনিবার   ১১ মে ২০২৪ তারিখে  বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে সকাল ১০:০০ ঘটিকায় ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানা পরিদর্শন করেন সম্মানিত পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, বিপিএম, পিপিএম মহোদয়।

পুলিশ সুপার মহোদয়-কে ফুলেল শুভেচ্ছা জানান মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ। পরবর্তীতে মুক্তাগাছা  থানার অফিসার ইনচার্জ-এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল  পুলিশ সুপার মহোদয়-কে “গার্ড অব অনার” প্রদান করেন।

পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের সাথে কুশল বিনিময় করেন। তাদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং সমস্যা সমাধানের নিমিত্তে বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন। 

তিনি থানায় কর্মরত অফিসার ফোর্স-এর দৈনন্দিন কার্যক্রম, গুরুত্বপূর্ণ রেজিস্টার পর্যালোচনা, মালখানা, হাজতখানা, ব্যারাক, থানা প্রাঙ্গন এবং নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সরকারী অস্ত্রগুলি সরেজমিনে পরিদর্শন করেন।

 থানায় আগত সেবা প্রত্যাশীদের সেবার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে দিকনির্দেশনাসহ ওয়ারেন্ট তামিল, মাদক বিরোধী অভিযান, থানা এলাকায় নিয়মিত টহল জোরদার এবং বিট পুলিশিং কার্যক্রম পরিচালনার নির্দেশ প্রদান করে সকলকে পেশাদায়িত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহীনুল ইসলাম ফকির , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ময়মনসিংহসহ থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সবৃন্দ

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়