ঢাকা,   রোববার ২৮ এপ্রিল ২০২৪

The South Asian Times | সাউথ এশিয়ান টাইমস

রুবেল-সুচরিতার সদস্যপদ বাতিল, জায়েদের সিদ্ধান্ত রবিবার

সাউথ এশিয়ান ডেস্ক

প্রকাশিত: ১৩:০৭, ১ এপ্রিল ২০২৩

রুবেল-সুচরিতার সদস্যপদ বাতিল, জায়েদের সিদ্ধান্ত রবিবার

শিল্পী সমিতির নির্বাচিত কমিটি থেকে চিত্রনায়ক রুবেল ও অভিনেত্রী সুচরিতার সদস্যপদ বাতিল করা হয়েছে। একই সঙ্গে চিত্রনায়ক জায়েদ খানের সদস্যপদ স্থগিত হতে যাচ্ছে আগামী রবিবার। চলচ্চিত্র শিল্পী সমিতি সূত্রে এমন খবর পাওয়া গেছে।

সমিতির সহসাধারণ সম্পাদক সাইমন সাদিক জানান, রবিবার (২ এপ্রিল) বিকেল ৪টায় এক জরুরি সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে বিস্তারিত জানানো হবে।

২০২১-২০২৩ মেয়াদে শিল্পী সমিতির নির্বাচনে সহসভাপতি হিসেবে নির্বাচিত হন রুবেল এবং কার্যনিবাহী সদস্য হিসেবে নির্বাচিত হন সুচরিতা।

শিল্পী সমিতি থেকে প্রাপ্ত এক চিঠিতে দেখা যায়, কার্যনির্বাহী কমিটির পর পর তিন মিটিংয়ে অংশগ্রহণ করেননি এবং সমিতির উন্নয়নমূলক কোনো কাজে দেখা যায়নি রুবেল ও সুচরিতাকে। পর পর তাদের নোটিশ দেওয়া হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। তাই তাদের কার্যনির্বাহী কমিটি থেকে বাদ দেওয়া হচ্ছে বলে উল্লেখ করা হয় সেই চিঠিতে। সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের স্বাক্ষর করা চিঠিটি ইস্যু হয়েছে গত ২৩ ফেব্রুয়ারি।

আরেক চিঠিতে জানা যায়, জায়েদ খান বিভিন্ন ইউটিউব চ্যানেল ও গণমাধ্যমে সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য প্রদান করেন। শিল্পী সমিতি মনে করে, যা সমিতির গঠনতন্ত্রের ৭(ক) ধারায় ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। যেটা সমিতির সদস্য হিসেবে কাম্য নয়। এমন অভিযোগের ভিত্তিতে শিল্পী সমিতি জায়েদ খানের সদস্যপদ স্থগিত করতে যাচ্ছে।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়